1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
সখীপুরে করণীয় বিষয়ক প্রশিক্ষণ সখিপুরে রংধনু ক্লাবের কমিটি গঠন, সভাপতি হাসেম, সম্পাদক নুরুল সখীপুরে পৈতৃক জমি দাবি করে শ্রমিকলীগ সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন শওকত মোমেন শাহজাহান আপাদমস্তক একজন রাজনীতিবিদ ছিলেন–কাদের সিদ্দিকী সখীপুর সাব-রেজিস্ট্রি অফিসে হুইল চেয়ার হস্তান্তর সখীপুরে ক্রয়কৃত জমি জবরদখল হওয়ায় ভুক্তভোগীর সংবাদ সম্মেলন শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খুন করলো পাষন্ড স্ত্রী সখীপুরে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে অভিভাবক সমাবেশ সখীপুরে নতুন শিক্ষাক্রম ৫দিনের শিক্ষক প্রশিক্ষণের সমাপ্তি সখীপুরে ৪৭পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্যের ছেলে গ্রেপ্তার

আইআরাইবি ফ্যান ক্লাব বাংলাদেশের উদ্যোগে কম্বল বিতরণ

টাঙ্গাইল সংবাদদাতা:

‘আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ’ এর উদ্যোগে টাঙ্গাইলের বিভিন্ন অঞ্চলে শীতবস্ত্র কম্বল বিতরণ অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের কয়েকটি গ্রামে শীতার্ত ও অসহায়দের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

ইসলামিক রিপাবলিক অফ ইরান ব্রডকাস্টিং বাংলা’র মনিটর ও আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ’র সাধারণ সম্পাদক আবু তাহের বলেন, ‘আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ’ সব সময় দুঃস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করে। এই ধারা অব্যাহত রাখতে
বিগত বছরের ন্যায় দেশের বিভিন্ন অঞ্চলে এবারও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হল।

তিনি আরও বলেন, প্রাকৃতিক দুর্যোগ বিশেষকরে বন্যাদূর্গত এলাকায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। জানা যায়, ‘আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ’ এর উদ্যোগে টাঙ্গাইলর বিভিন্ন অঞ্চলে দুঃস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও নদীভাঙন এলাকার শীতার্ত মানুষের মাঝে গত ২৭ ডিসেম্বর থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে থাকবে আরও কয়েকদিন।

শীতবস্ত্র কম্বল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন দৈনিক যুগধারা পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান সরকার, আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশের কার্যনির্বাহী সদস্য মোবারক হাসেন ফনি, তামজিদ আহমেদ খান পিয়াস, মো. শফিকুল ইসলাম এবং ঘারিন্দা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য মো. সুজন মিয়াসহ প্রমুখ।

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দেওয়ার এই কর্মসূচি সফল করতে সার্বক্ষণিক পরামর্শ ও সহযোগিতা দিয়ে যাচ্ছেন আইআরআইবি ফ্যান ক্লাবের সভাপতি মো. জাকারিয়া চৌধুরী যুবরাজ এবং প্রধান সমন্বয়কারী, রেডিও তেহরানের সিনিয়র সাংবাদিক আশরাফুর রহমান।

আগামীকাল বৃহস্পতিবার (১২ জানুয়ারি)
কাকুয়া ইউনিয়নের যমুনা নদীর ভাঙন এলাকার চরপৌলি গ্রামে এবং শুক্রবার (১৩ জানুয়ারি) সদর উপজেলার হুগড়া ইউনিয়নের যমুনা নদীর ভাঙনের শিকার কয়েকটি গ্রামেও শীতার্ত, অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews