1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম
আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড সখীপুরে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ড্রেজার অপসারণ সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার সখীপুরে নারীকে পেটালেন চেয়ারম্যান, এলাকাবাসীর প্রতিবাদ সভা, থানায় অভিযোগ

গাইবান্ধায় শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাইবান্ধা সংবাদদাতা ।।

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে সাইফুল ইসলাম বাবু (৩২) নামের এক ইটভাটা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার মহদীপুর ইউনিয়নের পার্বতীপুর (কারিপাড়া) গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাইফুল ইসলাম ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সাইফুল ইসলাম উপজেলার ঢোলভাঙ্গা বাজারের মুকুল মণ্ডলের ইটভাটায় শ্রমিকের কাজ করতো। মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে বাড়ি থেকে ইটভাটায় কাজের উদ্দেশ্য বের হয়। সকালে বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় মাফলার পেঁচানো অবস্থায় তাকে দেখতে পায় স্বজনরা। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পলাশবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিকারী বিষয়টি নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলাম নামে এক ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কারো কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় একটি মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews