1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

সখীপুরে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৩৩২ বার দেখা হয়েছে
  • ই-পেপার দেখুন

 

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা :
টাঙ্গাইলের সখীপুরে অসহায়, গরিব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকাল চারটায় সখীপুর উপজেলার নিজ গ্রাম বেতুয়ায় দরিদ্র শীতার্তদের মাঝে এক হাজার পিস শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীত বস্ত্র পাওয়া মো: আছুর উদ্দিন বলেন, প্রতি বছরই শীতের মধ্যে ইঞ্জিনিয়ার সাব আমাদের শীতবস্ত্র দিয়ে থাকেন। এই কনকনে শীতের মধ্যে শীত বস্ত্র পেয়ে আমি খুবই খুশি।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, সমাজের প্রতি আমাদের অনেক দায়বদ্ধতা রয়েছে। এ দায়িত্ব থেকেই আমরা এটা করছি। গতবছরও আমরা দিয়েছি। এম এন্ড এম ইয়ার্ন
ডাইয়িং মিলস লিঃ এর এমডি আমাদের গ্রামের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আল মামুন। আমি চেয়ারম্যান হিসেবে আছি। আমরা মুলত এম এন্ড এম ইয়ার্ন ডাইয়িং মিলস লিঃ এর পক্ষ থেকেই এটা বিতরণ করছি। আমাদের চারপাশে অসহায় গরিব দরিদ্র মানুষ আছে। শীতে খুবই কষ্ট হচ্ছে।
এই তীব্র শীতে শীতার্তদের কথা বিবেচনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমাদের এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।

 

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews