1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড সখীপুরে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ড্রেজার অপসারণ সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার সখীপুরে নারীকে পেটালেন চেয়ারম্যান, এলাকাবাসীর প্রতিবাদ সভা, থানায় অভিযোগ

সখীপুরে গোল্ডেন জিপিএ-৫ পেলো যমজ দুই বোন

সখীপুরে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে যমজ দুই বোন

সখীপুর ( টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের সখীপুরে এসএসসি পরীক্ষায় যমজ দুই বোন সামিয়া জাহান আফসানা ও সাদিয়া জাহান শাহানা সখীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ- ৫ পেয়েছে।

আফসানা ও শাহানার বাবা মো. আল আমিন মিয়া বড়চওনা কুতুবপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক এবং মা আফিয়া আক্তার পশ্চিম কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষিকা তাদের বাড়ি পৌর শহরের ৩ নং ওয়ার্ডের রেজিস্ট্রিপাড়া এলাকায়।

গত ২৮ নভেম্বর প্রকাশিত ফলাফল বিশ্লেষণ করে দেখা যায়, ১৩০০ নম্বরের মধ্যে সামিয়া জাহান আফসানা পেয়েছে ১ হাজার ২৩৩ নম্বর এবং সাদিয়া জাহান শাহানা পেয়েছে ১ হাজার ২২৮ নম্বর। শাহানা ও আফসানা ২০১৬ সালে কাকার্থা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসিতে জিপিএ- ৫ সহ ট্যালেন্টপুলে বৃত্তি ও জেএসসি পরীক্ষায় সখীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার এসএসসিতেও গোল্ডেন জিপিএ- ৫ পেয়েছে।

তাদের বাবা মোঃ আল আমিন মিয়া বলেন, আমরা দুজনেই শিক্ষকতা পেশায় থাকার কারণে সন্তানদের পর্যাপ্ত সময় হয়তো দিতে পারিনি কিন্তু তারা পড়াশোনার বিষয়ে খুবই সিরিয়াস ছিল এবং তাদের আগ্রহ দেখে মনে হতো তারা ভাল রেজাল্ট করবে।

সামিয়া জাহান আফসানা বলেন- আমাদের ভালো ফলাফলে বাবা-মার পাশাপাশি শিক্ষকদের ভূমিকা অনস্বীকার্য। আমরা সময়কে সময় দিয়েছি সময় আমাদের দ্বিগুণ হারে ফিরিয়ে দিয়েছে। আমরা দুজনেই ডাক্তার হতে চাই।

সাদিয়া জাহান শাহানা বলেন-ভালো ফলাফলে করতে হলে পড়াশোনার কোনো বিকল্প নেই। আমরা স্কুলে কোন পড়া জমিয়ে রাখতাম না প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করার চেষ্টা করতাম। চিকিৎসা সেবায় নিজেদের সেরাটা দিয়ে ভবিষ্যতে ভালো একজন ডাক্তার হতে চাই

সখীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইউম হোসাইন বলেন, ষষ্ঠ শ্রেণি হতে দশম শ্রেণি পর্যন্ত পালাক্রমে দুই বোন প্রথম এবং দ্বিতীয় হয়েছে তাদের এই অর্জনে আমরা খুশি। তাদের সার্বিক মঙ্গল কামনা করছি।

মোস্তফা কামাল
সখীপুর প্রতিনিধি
01764924625
২৯.১১.২০২২

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews