1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

সখীপুরে তালহা ইকুইপমেন্ট কেয়ার উদ্বোধন

  • আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯০ বার দেখা হয়েছে
  • ই-পেপার দেখুন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে তালহা ইকুইপমেন্ট কেয়ার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকালে সখীপুর ও এর আশপাশের উপজেলার হেভি ইকুইপমেন্ট (ভেকু, ড্রামট্রাক, ট্রাক,ট্রাফি ট্রাক্টরসহ যাবতীয় হেবি গাড়ি) সার্ভিসিং এর লক্ষ্যে‌ এ প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে যাত্রা শুরু করেছে। এ প্রতিষ্ঠানটি সখীপুর-ঢাকা সড়কের প্রতিমা বংকি (গ্রামীণ ব্যাংকের দক্ষিণ পাশে) এলাকায় উদ্বোধন করা হয়েছে।ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. মোফাজ্জল মিয়ার মা নুরজাহান আক্তার আনুষ্ঠানিকভাবে তালহা ইকুইপমেন্ট কেয়ারের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ও তাঁর সহদর এমবিআর ফার্স্ট রিসোর্সেস এসডিএন বিএইচডি’র (মালয়েশিয়া) পরিচালকের মা নুরজাহান আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর তারেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন। ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. মোফাজ্জল মিয়া, ও তাঁর সহদর ভাই এমবিআর ফার্স্ট রিসোর্সেস এসডিএন বিএইচডি’র (মালয়েশিয়া) পরিচালক আব্দুর রহিম, জহিরুল ইসলাম প্রমুখ।

তালহা ইকুইপমেন্ট কেয়ার এর স্বত্বাধিকারী মো. মোফাজ্জল মিয়া বলেন, আমার বাবা এই পেশার সঙ্গে জড়িত ছিলেন সেখান থেকে আমি এই পেশার প্রতি উদ্বুদ্ধ হয়েছি।বিশেষ করে যারা হেভি ইকুইপমেন্টের সাথে জড়িত রয়েছেন তাঁরাসহা স্থানীয় সকলের সহযোগিতা পেলে আমরা আশা করি যত্ন সহকারে কুইপমেন্টের সকল ধরনের সমস্যার সমাধান করতে পারব। আধুনিক সকল ইকুইপমেন্টের ও সকল প্রকার হেভি গাড়ির যাবতীয় মেরামত কাজ আমরা সুদক্ষ টেকনিশিয়ান দ্বারা পরিচালিত করে থাকি।
তিনি আরো বলেন আমারও ভেকু আছে। যা মেরামতসহ অন্যান্য প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে প্রতারিত হয়েছি। তাই আমি চাই আমার মত কোন মালিক বা ড্রাইভার যেন অযথা হয়রানি বা ক্ষতির শিকার না হয়। প্রতারিত হওয়ার কষ্ট আমি বুঝি। আমরা কম খরচে যত্ন সহকারে অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা যাবতীয় কাজ করে থাকি।

প্রধান অতিথি আলহাজ্ব শওকত শিকদার বলেন, আমাদের এ অঞ্চলটি ধীরে ধীরে শহর হচ্ছে। এখানে তাই বিভিন্ন ধরনের কাজেরও ক্ষেত্র সৃষ্টি হচ্ছে। ওই প্রতিষ্ঠানের সফলতাও কামনা করেন তিনি।

অনুষ্ঠানে বিভিন্ন প্রকার হেভি গাড়ির মালিক, ড্রাইভার, ব্যবসায়ী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার পরিবেশন করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews