1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সখীপুরে প্রথম আলোর সম্পাদক ও প্রতিবেদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

 

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা:
প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান ও নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহারের দাবিতে টাঙ্গাইলের সখীপুরের গণমাধ্যমকর্মীরা মানববন্ধন করেছে। একই সঙ্গে শামসুজ্জামানের নিঃশর্ত মুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানিয়েছেন তাঁরা।

শনিবার (১ এপ্রিল) দুপুরে সখীপুর প্রেসক্লাবের সামনের উপজেলা পরিষদ সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

সখীপুর প্রেসক্লাবের আয়োজনে সভাপতি ইকবাল গফুরের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শাকিল আনোয়ার, সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক, বর্তমান সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, সহসভাপতি তাইবুর রহমান, মতিউর রহমান, দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি মাসুদ রানা, আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি আমিনুল ইসলাম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দেশ রুপান্তরের সংবাদদাতা জুয়েল রানা প্রমুখ।

এছাড়াও সংবাদের প্রতিনিধি জুলহাস গায়েন, ভোরের কাগজ প্রতিনিধি আমিনুল ইসলাম হাবিব, দৈনিক বাংলার প্রতিনিধি মোস্তফা কামাল, দৈনিক বাংলাদেশের আলোর প্রতিনিধি শরিফুল ইসলাম বাবুল, কালবেলা প্রতিনিধি মাহমুদুল হাসান রিমন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি সজল আহমেদ, স্বাধীন বাংলার প্রতিনিধি সোহেল রজতসহ কর্মসূচিতে উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা অংশ নেন।

প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে বারবার মামলা করে গণমাধ্যমকর্মীদের কণ্ঠ রোধ করার চেষ্টা করা হচ্ছে। সম্প্রতি প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান ও একই পত্রিকার নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান ও যুগান্তরের বিশেষ প্রতিনিধি মাহাবুব আলমসহ অনেক সাংবাদিকের নামে এই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। শামসুজ্জামানকে মধ্যরাতে বাসা থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তিনি সাংবাদিকদের বাকস্বাধীনতা নিশ্চিতে দ্রুত সময়ের মধ্যে বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিক শামসুজ্জামানের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন যেকোনো মূল্যে বাতিল করতে হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews