1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

কাকড়াজানে যুবলীগ নেতা আল আমিন শিকদারের শীতবস্ত্র বিতরণ

সখীপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন যুবলীগ নেতা আল আমিন শিকদার। আজ বুধবার (২৪জানুয়ারি) উপজেলার কাকড়াজান ইউনিয়নের তৈলধারা বাজার থেকে প্রায় ২০০ জন শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এ বিষয়ে আল আমিন বলেন, মানুষের দুর্যোগ দুর্বিপাকে মানুষের পাশের দাঁড়ানোই মানুষের ধর্ম। তারই ধারাবাহিকতায় আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমি বিগত দিনেও শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি। এছাড়া সারা বছরও গরীব অসহায়দের মাঝে বিনামূল্যে ওষুধ দিয়ে থাকি।

যুবলীগ নেতা বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে। আমাদেরকে বিশেষভাবে নজর দিতে হবে গ্রামের খেটেখাওয়া মানুষ, শিশু ও বয়োবৃদ্ধ মুরুব্বিদের প্রতি। আজকের এ দিনে মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ। আমার এ কাজ যেনো ভবিষ্যতেও অব্যাহত রাখতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রত্যাশী।

প্রসঙ্গত যুবলীগ নেতা আল আমিন ১নং কাকড়াজান ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক, উপজেলা যুবলীগের সাবেক সদস্য, সবুজ পরিবেশ আন্দোলন সখীপুর শাখার সাধারণ সম্পাদক। তিনি বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণসহ অসহায় ও হতদরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছেন, এর আগে এই ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন।

কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাসহ এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews