1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড সখীপুরে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ড্রেজার অপসারণ সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার সখীপুরে নারীকে পেটালেন চেয়ারম্যান, এলাকাবাসীর প্রতিবাদ সভা, থানায় অভিযোগ

সখীপুরে রনি ড্যান্স একাডেমির সাংস্কৃতিক সন্ধ্যা ও প্রতিষ্ঠাতার জন্মদিন পালন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে রনি ড্যান্স একাডেমির সাংস্কৃতিক সন্ধ্যা ও ওই সংগঠনের প্রতিষ্ঠাতা রনি আহমেদ এর জন্মদিন পালন করা হয়। মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে ওই সংগঠনের পক্ষ থেকে ড্যান্স একাডেমীর আট বছরে পদার্পণ ও প্রতিষ্ঠাতা রনি আহমেদের জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সংগীত একাডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক কন্ঠ শিল্পী লালন সিদ্দিকীর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ওই সংগঠনের প্রতিষ্ঠাতা রনি আহমেদ বলেন, রনি ড্যান্স একাডেমীর ৮ বছর ও আমার ৩০ তম জন্মদিন উপলক্ষে এই সংগঠন একটি সুন্দর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা। সেই সাথে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি যাতে আমরা বাংলা সংস্কৃতি ধারণ, লালন ও পরিবেশন করতে পারি।

সাংস্কৃতিক অনুষ্ঠানে ঢাকা থেকে আগত বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পীরা নাচ ও গান পরিবেশন করেন।অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে কেক, মিষ্টি ও রাতের খাবার পরিবেশন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews