1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড সখীপুরে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ড্রেজার অপসারণ সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার সখীপুরে নারীকে পেটালেন চেয়ারম্যান, এলাকাবাসীর প্রতিবাদ সভা, থানায় অভিযোগ

সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার

সখীপুর সংবাদদাতা:
টাঙ্গাইলের সখীপুর উপজেলায়, সম্পত্তির লোভে ভাড়াটে দুষ্কৃতকারী একটি চক্রের সহায়তায় সৎ ভাইয়ের বসত ঘর ভেঙ্গে সম্পত্তি দখল করার চেষ্টা চালানোর অভিযোগ সৎ ভাই লাবু মিয়ার (৪০) বিরুদ্ধে। নিরীহ বাদশা মিয়ার পরিবারের সদস্যরা এখন ভয়ে নির্ঘুম রাতযাপন করছে। এই ঘটনাটি টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের মাজারপাড় বেলগাইছাচালা এলাকার।

সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন কালে স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, মরহুম হেলাল উদ্দিনের দুই সংসার। প্রথম সংসারে বাদশা মিয়া গং দ্বিতীয় সংসারে লাবু মিয়া গং। মারা যাওয়ার পূর্বে প্রথম পক্ষের ছেলে বাদশা মিয়াকে ৩০ বছর পূর্বে তার পতিত জমিতে বাড়ি বানিয়ে দেন।
ভালই চলছিলো বাদশা মিয়ার সংসার। পিতার রেখে সম্পত্তির মধ্যে অন্যত্র জমি থাকলেও ৩০ বছরের বসতবাড়ির মধ্যে চোখ পড়ে লাবু মিয়ার। সুযোগ বুঝে কিছু সাঙ্গু পাঙ্গু নিয়ে হামলা চালিয়ে বাড়ির বেড়া ভেঙে দেয়। মাটি ভরাট ও গাছপালা কেটে চলে যায়। বসতবাড়ির ঘরগুলোও ভেঙে দিবে বলে হুমকি ধামকি দেয়।
কয়েকদিন পর, লাবু গং সঙ্গবদ্ধ দুষ্কৃতকারী একটি দল নিয়ে তার সৎ ভাই বাদশা মিয়ার পরিবার কে প্রাণনাশের উদ্দেশ্যে বসত বাড়ী ভাংচুর ও হামলা চালায়। বসতবাড়িতে লাগানো বেশ কয়েকটি আম কাঠাল গাছ কেটে বাড়ির বাউন্ডারি ভেঙে দিয়ে মাটি ভরাট করে। অসহায় বাদশা মিয়া প্রতিবাদও করতে পারেনা। বাবা মরহুম হেলাল উদ্দিন জীবদ্দশায় যে জমি ভোগ করার জন্য দিয়ে গেলেন, যে জমিতে নিজের হাতে বাড়ি বানিয়ে দিয়ে গেলেন সেই জমিতে সৎ ভাইয়ের দখল নিচ্ছে।

দাড়িয়াপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এর মেম্বার আব্দুস ছালাম বলেন,বিষয়টা নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বসে একবার মিমাংসা করে দিয়েছি, তারপর কি হয়েছে জানা নেই।

এলাকাবাসী মনে করেন, একটি নিরীহ পরিবারের উপর পরিমাণ ভাংচুর ও বহিরাগত লোকজন দ্বারা ভয়ভীতি দেখানো হলে তা কোন ভাবেই কাম্য নয়। সৃষ্ট সমস্যার দ্রুত সমাধান না হলে এলাকার আইন শৃঙ্খলার অবনতি সহ ভয়াবহ দুর্ঘটনা ঘটতে পারে। এলাকার সচেতন মহল মনে করেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে সৃষ্ট সমস্যা সমাধানে পদক্ষেপ নেয়া জরুরি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews