1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড সখীপুরে অবৈধ বালু উত্তোলনের অপরাধে ড্রেজার অপসারণ সখীপুরে সৎ ভাইয়ের অত্যাচার ও বাড়িঘর ভাঙচুর, অসহায় নিরীহ পরিবার সখীপুরে নারীকে পেটালেন চেয়ারম্যান, এলাকাবাসীর প্রতিবাদ সভা, থানায় অভিযোগ

ঘাটাইলে বিএনপির কর্মী সমাবেশে পুলিশের গুলি, আটক ৯

ঘাটাইল সংবাদদাতা ।।

টাঙ্গাইল জেলার ঘাটাইলে বিএনপির শান্তিপূর্ণ কর্মী সমাবেশ ছত্রভঙ্গ করতে পুলিশ ফাঁকা গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপির নেতাকর্মীরা।মঙ্গলবার (২২ নভেম্বর ) দুপুরে উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সমাবেশস্থল থেকে বিএনপির নয় নেতাকর্মীকে আটক করে পুলিশ।

আটককৃত বিএনপি কর্মীরা হলেন – উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের ইউপি সদস্য বিএনপি নেতা বদিউজ্জামান স্বাধীন, আজহারুল ইসলাম, যুবদল কর্মী ফারুক, আলফাজ উদ্দিন রঞ্জু, নজরুল ইসলাম, আব্দুস ছামাদ, বছির আহম্মেদ, মো. লিটন ও হোসন আলী।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ জানান, আগামী ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশকে সফল করতে উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় কর্মী সমাবেশের আয়োজন করে। শান্তিপূর্ণ সমাবেশ চলাকালে মঞ্চের পেছন থেকে প্রথমে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে সমাবেশ ছত্রভঙ্গ করে দেয়। পুলিশ নিজেরা ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ভীতির সৃষ্টি করে নাটক সাজায়। সমাবেশ থেকে পুলিশ নিরাপরাধ নেতাকর্মীদের আটক করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে উপজেলার কাশতলাগ্রামের বিটিপাড়া এলাকায় কর্মী সমাবেশের আয়োজন করেছে। তাদেরকে ছত্রভঙ্গ করতে পুলিশ পাঁচরাউন্ড গুলি ছুঁড়ে এবং সমাবেশ থেকে বিএনপির নয় নেতা-কর্মীকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি কটকেল উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাটাইল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews