1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
সখীপুরে করণীয় বিষয়ক প্রশিক্ষণ সখিপুরে রংধনু ক্লাবের কমিটি গঠন, সভাপতি হাসেম, সম্পাদক নুরুল সখীপুরে পৈতৃক জমি দাবি করে শ্রমিকলীগ সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন শওকত মোমেন শাহজাহান আপাদমস্তক একজন রাজনীতিবিদ ছিলেন–কাদের সিদ্দিকী সখীপুর সাব-রেজিস্ট্রি অফিসে হুইল চেয়ার হস্তান্তর সখীপুরে ক্রয়কৃত জমি জবরদখল হওয়ায় ভুক্তভোগীর সংবাদ সম্মেলন শারীরিক চাহিদা’ মেটাতে না পারায় স্বামীকে খুন করলো পাষন্ড স্ত্রী সখীপুরে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে অভিভাবক সমাবেশ সখীপুরে নতুন শিক্ষাক্রম ৫দিনের শিক্ষক প্রশিক্ষণের সমাপ্তি সখীপুরে ৪৭পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্যের ছেলে গ্রেপ্তার

৫দিনে মেট্রোরেলের আয় ৪৬ লাখ টাকা

 

ডেস্ক রিপোর্ট:
ডিসেম্বরের ২৮ তারিখ মেট্রোরেল চালু করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) পরিচালনায় প্রথম সপ্তাহে ৪৬ লাখ ৮০ হাজার ৩০০ টাকা আয় করেছে। প্রতি মঙ্গলবার সাপ্তাহিক বন্ধ থাকবে বলে জানায় মেট্রোরেল কর্তৃপক্ষ। সোমবার (২ জানুয়ারি) রাত ১১টায় ডিএমটিসিএল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, প্রথম সপ্তাহে (৫ দিন) মেট্রোরেলের ৩২ হাজার ৮০৯টি সিঙ্গেল জার্নি টিকিট (এসজেটি) ও ৪ হাজার ৮০৪টিএমআরটি পাস বিক্রি হয়েছে। এসব থেকে আয় হয়েছে ৪৬ লাখ ৮০ হাজার ৩০০ টাকা।

ডিএমটিসিএল জানায়, পঞ্চম দিন অর্থাৎ ২ জানুয়ারি ৭ হাজার ৬৩৫টি সিঙ্গেল জার্নি টিকিট (এসজেটি) এবং ১ হাজার ৬৩টি এমআরটি পাস বিক্রি করা হয়েছে। এসব থেকে আয় হয়েছে ১০ লাখ ১৪ হাজার ৪১০ টাকা।

এর আগে, চতুর্থ দিন অর্থাৎ ১ জানুয়ারি ৯ লাখ ১৬ হাজার ৩৪০ টাকার টিকিট বিক্রি করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ। এছাড়া ৩১ ডিসেম্বর টিকিট বিক্রি হয়েছে ৫ লাখ ৫৭ হাজার ৭১০ টাকার।

৩০ ডিসেম্বর ১ লাখ ৩৯ হাজার ৯৮০ টাকার এবং প্রথম দিন অর্থাৎ ২৯ ডিসেম্বর ৩ লাখ ৯৩ হাজার ৫২০ টাকার টিকিট বিক্রি হয়। আগামীকাল (মঙ্গলবার) মেট্রোরেলের সাপ্তাহিক বন্ধের দিন। ওই দিন কোনো যাত্রী পরিবহন করবে না দ্রুতগতির বিদ্যুৎচালিত মেট্রোরেল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews