1. publisher@banglasomoy24.com : bangla somoy : bangla somoy
  2. admin@banglasomoy24.com : sp-admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
সখীপুরে বর্তমান ও সাবেক এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ১০ সখীপুরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে জেলা শিক্ষা অফিসের তদন্ত সখীপুরে ইয়াবা ও গাঁজাসহ দুইজন গ্রেপ্তার আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর উদ্যোগে টাঙ্গাইলে ঈদসামগ্রী বিতরণ সখীপুরে রংধনু ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ সখীপুর উপজেলা বিএনপির সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা সখীপুরে অতিরিক্ত টাকা আদায় ও অনিয়মের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন সখীপুরে অবৈধ মাটি কাটা ও বিক্রির অপরাধে ভেকু মালিককে কারাদণ্ড

সখীপুরের গজারিয়ায় ভিজিএফ’র চাল বিতরণ

সখীপুর টাঙ্গাইল প্রতিনিধি: ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতাধীন উপকারভোগীদের জন্য সরকারি অনুদানের ভিজিএফ চাল বিতরণ করেছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত চলে চাল বিতরণ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গজারিয়া ইউনিয়ন পরিষদের নয়টি ওয়ার্ডের ৯১৩ জন উপকারভোগীদের মাঝে বিনামূল্যে জনপ্রতি ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

ভিজিএফ’র চাল বিতরণের সময় ও ইউনিয়নের চেয়ারম্যান অ্যাড. আনোয়ার হোসেন, প্যানেল চেয়ারম্যান মো. মজিবুর রহমান, প্যানেল চেয়ারম্যান মো. মিজানুর রহমান,অন্যান্য ইউপি সদস্যসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

একাধিক উপকারভোগী (চাল গ্রহণকারী) বলেন, আমরা ধন্যবাদ জানাই এভাবে আমাদেরকে ঈদের আগে উপহার দেওয়ার জন্য। আমরা যারা গরীব মানুষ আছি তাদের দিকে যদি সরকার আরেকটু নজর দেয় তাহলে আমরা খুব উপকৃত হব। জিনিসপত্রের যে দাম, যদি আমাদের চেয়ারম্যান, মেম্বার ও সরকার সহযোগিতা করে তাহলে আমরা খুবই উপকৃত হব।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.আনোয়ার হোসেন বলেন, আওয়ামীলীগ সরকারকে ধন্যবাদ জানাই সাধারণ জনগণের মাঝে এই ঈদ উপহার দেওয়ার জন্য। সরকারি অনুদানের চাল যারা প্রাপ্য তাদের মাঝেই আমরা সুশৃঙ্খল পরিবেশে বন্টন করে দিচ্ছি। ইতিপূর্বেও সরকারি সকল অনুদান আমরা নির্দিষ্ট তালিকা করে যাদের পাওয়ার অধিকার তাদেরকেই দিয়েছি। আগামীতেও যথাযথভাবে মানুষের কল্যাণে সকল কাজ করে যাব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরও খবর
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews